রিহ্যাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছে। শনিবার রাজধানীর একটি হোটেলে বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক দায়িত্বপ্রাপ্ত রিহ্যাব প্রশাসক জান্নাতুল ফেরদৌসের নিকট থেকে দায়িত্ব গ্রহণ করেন তারা।

নতুন প্রেসিডেন্ট হিসেবে মো. ওয়াহিদুজ্জামান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে লিয়াকত আলী ভূইয়ার নেতৃত্বে নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেন।
এসময় ভাইস প্রেসিডেন্ট-১ লায়ন এম. এ. আউয়াল, ভাইস প্রেসিডেন্ট-২ মোহাম্মদ আক্তার বিশ্বাস, ভাইস প্রেসিডেন্ট-৩ ইঞ্জি. আব্দুল লতিফ, ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) আব্দুর রাজ্জাক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে ভাইস প্রেসিডেন্ট হাজী দেলোয়ার হোসেনসহ অন্যান্য পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন কমিটি আগামী ২ বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

গত ২৭ ফেব্রুয়ারিতে রিহ্যাব সদস্যদের সরাসরি ভোটে ২৯ জন পরিচালক নির্বাচিত হন। ২৯ ফেব্রুয়ারি রিহ্যাব কার্যালয়ে অফিস বেয়ারার ভোট সম্পন্ন হয়। পরবর্তী কার্যক্রম শেষ হয় ৭ মার্চে নির্বাচন বোর্ড চূড়ান্ত ফলাফল প্রকাশ করে।

আজ শনিবার নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে রিহ্যাব নেতৃবৃন্দ একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান আয়োজন করার জন্য প্রশাসক এবং নির্বাচন সংশ্লিষ্ট সকল পক্ষকে ধন্যবাদ দেন। একই সাথে রিহ্যাব এর সদস্যদের জন্য নানা ধরনের সমস্যা সংকট দুর করার জন্য পরিকল্পিতভাবে কাজ করার কথা বলেন। প্রয়োজনে ১০০ দিনের বিশেষ কর্মসূচি দেওয়ার কথা বলেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *