মুক্তিযোদ্ধার সন্তান পুলিশ কনস্টেবল হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা সন্তানরা

শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি::

২৮ অক্টোবর বিএনপি মহাসমাবেশ স্থল থেকে অতর্কিত হামলা চালিয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পুলিশ কনস্টেবল মো.আমিনুল ইসলাম পারভেজ কে হত্যা এবং সাংবাদিকদের ওপর হামলাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন মানববন্ধর করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখা।
বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুর ১২টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ছালেক এর সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধরে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরু।
এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম সোহেল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মুক্তিযোদ্ধা সন্তান এম নাসির, কানাই, নূর মোহাম্মদ সাগর প্রমুখ।
মানববন্ধরে ঐক্যমত পোষণ করেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি মহাসমাবেশের নামে ঢাকা মহানগরে তান্ডন চালিয়েছে বিএসপির নেতাকর্মীরা। তারা সাংবাদিকদের উপর হামলা করে আহত ও একজনকে নিহত করেছে, সাংবাদিকদের ক্যামেরা ভাঙ্গচুর করেছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করে, পুলিশের উপর পরিকল্পিত ভাবে হামলা করে কয়েকজন পুলিশকে আহত এবং পুলিশ কনস্টেবল পারভেজকে পিটিয়ে হত্যা করে। পারভেজ মুক্তিযোদ্ধার সন্তান ছিল। আমরা এই হত্যার দ্রুত বিচার দাবী করছি এবং হত্যাকরীদের দ্রুত গ্রেফতার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *