বড়লেখা উপজেলা জাতীয় পার্টি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলা জাতীয় পার্টিউ কমিটির সভাপতি হাজী মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান সহ জেলা কমিটির নেতৃবৃন্দ বুধবার (৬ সেপ্টেম্বর) বড়লেখা উপজেলায় সাংগঠনিক সফরে গিয়ে, বড়লেখা উপজেলার নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সভায় বড়লেখা উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমের উপর ব্যাপক আলোচনা হয়, স্থানীয় নেতৃবৃন্দের অভিযোগ, বড়লেখা উপজেলার সভাপতি আহমদ রিয়াজ বিগত এক বছরের বেশি সময় বিদেশে অবস্থান করার কারণে এবং সাধারণ সম্পাদক মোঃ বাবরুল হোসেন রিয়াজ বিগত এক বছরের বেশি সময়ে একটি সভা সমাবেশ বা কোন ইউনিয়ন কমিটি না করার কারণে, নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্রুত সময়ের মধ্যে ইউনিয়ন কমিটি, ওয়ার্ড ও সেন্টার কমিটি গঠনের লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করেন, জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী মোঃ কামাল হোসেন।

উক্ত কমিটিতে জনাব এডঃ আফজাল হোসেন আহবায়ক ও জনাব মোঃ সুনাম উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামী দুই মাসের মধ্যে উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলন করার শর্তে কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *