পুলিশ সুপারের সাথে অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদনা চুক্তি স্বাক্ষর

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের সাথে জেলার ৭টি থানা অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদনা চুক্তি স্বাক্ষর অনুষ্টিত হয়েছে।

বুধবার (১৪ জুন) মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভিন্ন থানার অফিসার ইনচার্জদের সাথে জেলা পুলিশ সুপারের বার্ষিক কর্মসম্পাদনা ২০২৩-২৪ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে চুক্তি স্বাক্ষর অনুষ্টানে জেলার সদর থানা, শ্রীমঙ্গল থানা, কুলাউড়া থানা, রাজনগর থানা, কমলগঞ্জ থানা, বড়লেখা ও জুড়ী থানার অফিসার ইনচার্জ এর কাছে বার্ষিক কর্মসম্পাদনা বিষয়ক চুক্তির (এপিএ) ২০২৩-২৪ অর্থবছরের ফাইল হস্তান্তর করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বাড়ানো এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে এপিএ একটি সরকারি সিদ্ধান্ত এবং সময়োবদ্ধ পরিকল্পনা, যা নির্দিষ্ট অর্থ বছরের ১ জুলাই থেকে ৩০ জুন পর্যন্ত কার্যকর থাকে। এপিএ পর্যালোচনার মাধ্যমে এর লক্ষ্যমাত্রা পরিপূর্ণ মাত্রায় অর্জন এবং বাস্তবায়নের জন্য সকল অফিসার ইনচার্জদের প্রতি আহ্বান জানান পুলিশ সুপার।

অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো: শহিদুল হক মুন্সী সহ জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *