পরিবেশ মন্ত্রীকে নিয়ে ‘মিথ্যা’ সংবাদের প্রতিবাদে জুড়ীতে আ.লীগের বিক্ষোভ

জুড়ী প্রতিনিধিঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপিকে নিয়ে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে জুড়ীতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ।

রোববার ৯ জুলাই বিকালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে শহর প্রদক্ষিণ করে এমএ মুমীত আসুক চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ করেন তাঁরা।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাসুক মিয়া, সহ-সভাপতি জাকির হোসেন কালা, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মিজানুর রহমান খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদ, সাইরুল ইসলাম, হাসান তারেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় আওয়ামী লীগের একটি কুচক্রী মহলের ইন্ধনে কতিপয় ব্যক্তির সূত্রে একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় পরিবেশমন্ত্রীকে নিয়ে বিষোদাগারমূলক মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারিত হয়েছে।

জুড়ী-বড়লেখার গণমানুষের নেতা ও একজন সাদা মনের মানুষকে এরকম মিথ্যাচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *