কানাডায় বুয়েট অ্যালামনাই নাইট অনুষ্ঠিত

কানাডার ক্যালগেরিতে বর্ণিল আয়োজনে প্রবাসী প্রকৌশলীদের উন্নয়ন, নতুন আসা অভিবাসীদের চাকরির ক্ষেত্রে সহযোগিতা এবং ভবিষ্যতে নিজেদের উন্নয়নের দৃঢ় প্রত্যয় নিয়ে বুয়েট অ্যালামনাই নাইট অনুষ্ঠিত হয়েছে।

বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশন ক্যালগেরির উদ্যোগে রেডিসন হোটেল এন্ড কনফারেন্স সেন্টারে এ অনুষ্ঠানে কীভাবে বাংলাদেশের প্রবৃদ্ধিতে অবদান রাখা যায় সেই বিষয় নিয়েও আলোচনা হয়।

ক্যালগেরিতে বসবাসরত বুয়েটের প্রাক্তন শিক্ষার্থী ও তাঁদের পরিবারের সদস্যদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সেন্টারটি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কমিটির প্রেসিডেন্ট শুকুরুজ্জামান তুহিন। এসময় কমিটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বরফাচ্ছন্ন কানাডার কর্মময় একঘেয়েমি জীবন থেকে বেরিয়ে প্রবাসী বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা আনন্দ–উৎসবে মেতে উঠেছিলেন। প্রাক্তন ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ আর তাদের পরিবারের সদস্যদের গান আর মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে মুগ্ধ হন অতিথিরা। নৈশভোজের পরে শুরু হয় ক্যালগেরির স্থানীয় শিল্পীদের সংগীত পরিবেশনা। সংগীত আর সুরের মূর্ছনায় মুখরিত হয়ে ওঠে সেন্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *