৩য় ধাপে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করলো ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

বড়লেখা উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ৩য় ধাপে বন্যা কবলিত মানুষের মাঝে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা সম্পূর্ণ হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা বড়লেখা মৌলভীবাজারের উদ্দ্যোগে উপজেলাধীন বর্ণি ইউনিয়নের ২ টি গ্রাম ও পাকশাইল (আংশিক) বন্যা কবলিত মানুষের দরজায় ৩য় ধাপে প্রায় ২৮ হাজার টাকা ব্যয়ে ৯ টি আইটেম দিয়ে ৯০টি বন্যাত পরিবারে উপহার সরুপ প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়েছে।

প্যাকেজে ছিলো, চাউল ৩ কেজি, আলু ২ কেজি, পিয়াঁজ ১ কেজি, তেল ৫০০ গ্রাম, নাপা/এইচ ২ পাতা, মেট্রিল ১ পাতা, স্যালাইন ৫ টি, ন্যাপকিন ১/২ টি।

এ সময় ৩য় বারের মতো পানি ঠেলে বৃষ্টিতে ভিজিয়ে ত্যাগ স্বীকার করে মানবতার কল্যানে সর্বদা নিয়োজিত রাখার জন্য ইনসাফ পরিবারের সকল সহযোদ্ধাদের প্রতি ধন্যবাদ জানান সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের নেতৃবৃন্দ আরো বলেন, আমরা বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল দানশীল ব্যক্তিবর্গ এবং (প্রবাসী /শুভাঙ্খী /সদস্যবৃন্দের প্রতি) আপনাদের আর্তিক অনুপ্রেরণায় একেবারে অসহায় ও পানি বন্ধি মানুষদের অন্তরে আমরা এক ঝলক আনন্দের তৃপ্তি ফোটাতে সক্ষম হয়েছি। আপনাদের এই মহতি কাজের আর্তিক সহযোগিতা গুলো মহান আমি তায়ালা কবুল করুক এবং সুস্থতার সহিত নেক হায়াত দান করুক আপনাদের অফুরন্ত ভালোবাসা থাকুক মানবতার তরে ইনসাফ রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সাথে।

পরিশেষে বলেন, সর্বপোরি মহান আল্লাহ এই কাজে সংশ্লিষ্ট সকলের ত্যাগ গুলোকে কবুল করুক এবং বন্যা নামক দূর্যোগ থেকে আমাদেরকে অতিশীঘ্রই মুক্তি দান করুন আমিন।

Leave a Reply

Your email address will not be published.