সুনামগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে লাল তীর সীড লিমিটেডের ৪ লক্ষ টাকার ত্রাণসামগ্রী বিতরণ

শেখ জুয়েল রানা| শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ২১ জুন ২০২২ : সুনামগঞ্জে দুর্গম এলাকাসহ অাশ্রয় কেন্দ্রসমূহে বন্যাদুর্গতদের মাঝে প্রায় ৪ লক্ষ টাকার খাদ্যসামগ্রী সহ স্যালাইন বিতরণ করেছে বেসরকারি খাতের বীজ প্রতিষ্ঠান ‘লাল তীর সীড লিমিটেড’।

কাশেম গ্রুপের বিশেষ সহযোগিতায় ও লাল তীর সীড লিমিটেডের ব্যবস্থাপনায় সোমবার (২০ জুন ২০২২) সকাল থেকে বন্যাদুর্গতদের অাশ্রয়কেন্দ্র ও দুর্গম এলাকার অসহায় মানুষের মাঝে এসব ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।

সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখে মাল্টিমোড গ্রুপের পরিচালক তাজওয়ার এম আউয়াল,(Tajwar M Awal) তাঁর বন্ধুদের সাথে নিয়ে লাল তীর সীড লিমিটেডের শ্রীমঙ্গল বিভাগীয় অফিসের একটি বিশেষ টিম জেলা প্রশাসনের সাথে যোগাযোগ করে মৌলভীবাজারের জেলা প্রশাসকের মাধ্যমে ও সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের সহযোগিতায় এবং সেনাবাহিনীর তত্ত্বাবধানে লালতীর অসহায় বন্যার্তদের মাঝে দুর্গম এলাকা গুলোতে ১৫০০ প্যাকেট প্রায় ৩ টন (প্রতি প্যাকেটে শুকনো খাবার ও স্যালাইনসহ ৮ প্রকার ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
বেসরকারি খাতে গবেষণা ভিত্তিক প্রথম বীজ প্রতিষ্ঠান হিসেবে লাল তীর সীড লিমিটেডের এমন উদ্যোগকে সুনামগঞ্জের জেলা প্রশাসন, সামাজিক সংগঠন, সাংবাদিক ও মিডিয়া সংশ্লিষ্ট সকল ব্যাক্তিবর্গ স্বাগত জানিয়েছে।
প্রশংসা করে তাঁরা বলেছেন, আজ দেশের সকল মানুষকে দল-মত নির্বিশেষে দুর্গতদের পাশে দাড়াতে হবে। বন্যার্তদের মাঝে প্রত্যন্ত অঞ্চলে এরকম ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ায় এ কাজে এগিয়ে অাসার উৎসাহ যোগাবে। সকলের মাঝে প্রেরণা যোগাবে।

সুনামগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক তদারকিতে ছিলেন লাল তীর সীড লিমিটেডের শ্রীমঙ্গলস্থ বিভাগীয় কার্যালয়ের ডিভিশনাল ম্যানেজার তাপস চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published.