সাংবাদিক ও মানবাধিকার নেতা খন্দকার সাইফুল ইসলাম সজলের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা

মোঃ শাহাদাত হোসেন শাওনঃ

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের অতিরিক্ত নির্বাহী পরিচালক পরিচালক, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস এর নির্বাহী সম্পাদক। লিবার্টি টিভি২৪ এর সম্মানিত এমডি এছাড়াও অসংখ্য পদ পদবীর অধিকারী। হাজার হাজার সাংবাদিক-মানবাধিকারকর্মী তৈরির কারিগর জনাব খন্দকার সাইফুল ইসলাম সজলের আজ” জন্মদিন। দিনটি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। খন্দকার সাইফুল ইসলাম সজল মুসলিম পরিবারে জম্মগ্রহণ করেন। তার জন্মদিন উপলক্ষে ক্ষুদেবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান অনেকেই। শুভেচ্ছা জানিয়েছেন আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার, লিবার্টি টিভি২৪ এর সম্মানিত চেয়ারম্যান ফজলুল হক, আসক খুলনা বিভাগীয় সভাপতি শরীফ মঞ্জুর শামীম বাবু, সাধারন সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন, সিলেট বিভাগের সভাপতি রকিব আল মাহমুদ, সিআইএন টিভির সম্পাদক ও বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব খুলনা বিভাগের সভাপতি আবু হামজা বাঁধন, বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব ঢাকা বিভাগের সভাপতি মফিজুর রহমান সোহেল, বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব চট্টগ্রামের সভাপতি জামাল চৌধরী বিপ্লব, আসক ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন মনির, আসক রাজশাহী বিভাগীয় সভাপতি গোলাম মোস্তফার জেমস, আসক বরিশাল বিভাগীয় সভাপতি নুরুল আল আমিন, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি শাহাবুদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম আসক রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ, আসক নওগাঁ জেলার সভাপতি ফয়সাল সরদার, আসক সাতক্ষীরা জোনাল কমিটি সভাপতি সৌরভ, আসক পরিবারের সকল সদস্যবৃন্দর পক্ষ থেকে তার দীর্ঘায়ু কামনা করা হয়।
এছাড়া আরও শুভেচ্ছা জানিয়েছেন ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা, কো-চেয়ারম্যান শেখ আসলাম হোসেন, মহাসচিব সুমন সরদার, সিআইএনটিভি২৪ সিনিয়র স্টাফ রিপোর্টার আল আমিন খান, সাংবাদিক মাসুদ, মমিনুর রহমান, জিল্লু শেখ (প্রমুখ)
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে জম্মদিনের শুভেচ্ছা জানান। জম্মদিনে ফুলের শুভেচ্ছা সিক্ত হন এই সাংবাদিক নেতা ও মানবাধিকার কর্মী খন্দকার সাইফুল ইসলাম সজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *