শ্রীমঙ্গলে হাজী সেলিম ফাউন্ডেশনের প্রধান কার্যালয় উদ্বোধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলের বৃহৎ সামাজিক সংগঠন হাজী সেলিম ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়ের উদ্বোধন করেন শ্রীমঙ্গল পৌরসভার জননন্দিত মেয়র মো. মহসিন মিয়া মধু।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদ জুম্মা শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের পূর্ব লইয়ারকুল পুরানগাঁও গ্রামে হাজী সেলিম এর বাড়ি সংলগ্ন নব-নির্মিত হাজী সেলিম ফাউন্ডেশন এর প্রধান কার্যালয় ফিতা কেটে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু ছাড়াও বিশেষ অতিথি হিসেবে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি আহ্বায়ক শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল, দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, সিন্দুরখান ইউনিয়নের চেয়ারম্যান ইয়াসিন আরাফাত রবিন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক এম এ রকিব, দৈনিক প্রতিদিনের সংবাদের শ্রীমঙ্গল প্রতিনিধি আব্দুস শুকুর, ব্যবসায়ী সমিতির সদস্য ও সাংবাদিক আমজাদ হোসেন বাচ্চু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং হাজী সেলিম ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

হাজী সেলিম ফাউন্ডেশন এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে অত্র এলাকার গরীব অসহায় মানুষদের নিয়ে মিলাদ মাহফিল এবং খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। উক্ত মিলাদ মাহফিলে ভুনবীর ইউনিয়ন ছাড়াও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহতি উদ্যোগে গড়ে ওঠা হাজী সেলিম ফাউন্ডেশন এর পক্ষ থেকে গরিব অসহায় পরিবারের মেয়েদের বিবাহ সম্পাদন, রাস্তাঘাট নির্মাণ, অসুস্থ রোগীদের চিকিৎসা ব্যয়, বন্যার্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, দরিদ্রদের মাঝে শীতবস্ত্র, ঈদ সামগ্রী বিতরণ সহ বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করা হয়। বিগত দিনে এরকম অনেক মানবিক কাজ করেছে এই সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published.