রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেলেন শ্রীমঙ্গলের ব্যবসায়ী নাঈম সারফারাজ

বাংলাদেশ প্রতিক্ষণ ডেক্সঃ

বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯/২০ পেলেন শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ব্রিটিশ বাংলা ক্যামিক্যাল লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক নাঈম সারফারাজ

বাংলাদেশের ধারাবাহিক অর্থনৈতিক প্রবৃদ্ধির ক্ষেত্রে প্রবাসীদের অবদানের স্বীকৃতি এবং ব্যাংকি অধিক পরিমাণ বৈদেশিক মুদ্রা প্রেরণে উৎসাহিত করার উদ্দেশ্যে বাংলাদেশ ব্যাংক ৭ম বারের মতো প্রবাসী বাংলা বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯ ও ২০২০’ প্রদান করেছে।

ব্যাংকিং চ্যানেল সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী, সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক ও সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী অনিবাসী বাংলাদেশি চালিত মালিকানাধীন এক্সচেঞ্জ হাউজের জন্য ১২ মে ২০২২ তারিখ বেলা ২.৩০ টায় কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ), খামারবাড়ি, ঢাকা-এর অডিটোরিয়ামে এক সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুভূত বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মুস্তফা কামাল, এফসিএ, এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ ব্যাংকের গভর্নর জনাব ফজলে কবির, প্রবাসী কল্যান বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব জনাব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান সচিব জনাব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ বিশেষ অতিথি এবং ডেপুটি গভর্নর জনাব আবু ফরাহ মোঃ নাছের উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্রিটিশ বাংলা ক্যামিক্যাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক নাঈম সারফারাজ বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯/২০২০ বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মুস্তফা কামাল মহোদয়ের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published.