মৌসুমী নাগ ও মলয় কুমার রায়ের স্বরণে শ্রীমঙ্গলে নাগরিক স্বরণসভা

শেখ জুয়েল রানা, শ্রীমঙ্গল, ১৭ জুন ২০২২ ইং মৌসুমী নাগ ও মলয় কুমার রায়ের স্বরণে শ্রীমঙ্গলে নাগরিক স্বরণসভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল ১৭ জুন ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই স্বরণ সভা অনুষ্ঠিত হয়। স্বরণ সভার আয়োজনে ছিলেন শ্রীমঙ্গলের নাট্য ও সাংস্কৃতিক দলের সকল অঙ্গসংগঠন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী। সঞ্চালনায় ছিলেন অনিক ভট্টাচার্য সাজু।
সভাপতিত্বে ছিলেন মোঃ আশরাফী আজম ঠাকুর।

উপস্থিত ছিলেন অন্যান্য সংঘটনের শ্রীমঙ্গল থিয়েটারে সভাপতি আবু সুলতান মোহাম্মদ ইদ্রিস লেদু, উদীচী শিল্পী গোষ্ঠীর শ্রীমঙ্গল শাখার সভাপতি নীলকান্ত দেব, সারগাম সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ বুলবুল আনাম, অনুশীলন চক্রের সাধারন সম্পাদক মোঃ কাওসার ইকবাল, আবৃত্তিকার দেবাশীষ চৌধুরী রাজা, অধ্যাপক ও কবি অবিনাশ আচার্য্য, উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় বিষু, বাংলাদেশ গুরুপ থিয়েটার ফেডারেশনের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন রুমি, শ্রীমঙ্গল থিয়েটারের সাবেক সদস্য কামরুল হাসান দোলন, সঙ্গীত শিল্পী উজ্জ্বল আচার্য্য, উচ্ছাস থিয়েটারের সাধারণ সম্পাদক নিতেশ সূত্রধর, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী,  ধ্রুম থিয়েটারের সদস্য সচিব বাবলু রায়, বনফুল নাট্য গোষ্ঠীর সভাপতি কাজী কামরুল ইসলাম বাবুল, ও দেশ থিয়েটারের সাধারণ সম্পাদক শ্যামল আচার্য্য প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক বিকুল চক্রবর্তী, সাংবাদিক এস কে দাশ সুমন আবৃত্তি করেছিলেন দেবাশীষ ধর পার্থ, ও শ্রীমঙ্গলের অনেকেই।

মৌসুমী নাগ ও মলয় রায় ভানুর স্বরণে শোকাঞ্জলী পাঠ করেন,বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কৌশিক ভট্টাচার্য। মৌসুমি নাগ ও মলয় কুমার রায় ভানুর স্বরণে সকলে পুষ্পস্তবক অর্পণ ও প্রদীপ প্রজ্জলন ও ১ মিনিট নিরবতার মধ্যে দিয়ে অনুষ্ঠানেটি সমাপ্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.