মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সভা সফল ভাবে সম্পন্ন হয়েছে

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

শনিবার (৩০ জুন) জাতীয় পার্টি মৌলভীবাজার জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়, মৌলভীবাজার শহরস্থ দিল্লী রেস্টুরেন্টের হল রুমে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির, মৌলভীবাজার জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক- হাজী মোঃ কামাল হোসেন, সভা পরিচালনা করেন কমিটির সদস্য সচিব- শেখ মাহমুদুর রহমান মাহমুদ।

২২ সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় সিদ্ধান্তঃ নেওয়া হয় যে,
জেলা জাতীয় পার্টির আসন্ন সম্মেলনকে সামনে রেখে, এবং পার্টিকে সুসংগঠিত ও জাগ্রত করে তোলার লক্ষ্যে, প্রতিটি উপজেলায় আগামী ৩০ দিনের মধ্যে বর্ধিত সভা করে উপজেলা পর্যায়ে দলীয় কোন মতভেদ থাকলে নিরসন করা।

উপজেলা কমিটির মাধ্যমে আগামী ৬০ দিনের মধ্যে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করে প্রতিটি উপজেলা সম্মেলন সম্পন্ন করা।

মৌলভীবাজার জেলায় জাতীয় পার্টি যে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি রয়েছে, তাদেরকে আগামী ৩০ দিনের মধ্যে জেলা পর্যায়ে বর্ধিত সভা করা। আগামী ৬০ দিনের মধ্যে উপজেলা কমিটির মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করা। যে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি নাই তাহা আগামী ৬০ দিনের মধ্যে গঠন করা।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু বার্ষিকি উপলক্ষে আগামী ১৪ জুলাই প্রতিটি উপজেলায় দোয়া মহফিল ও আলোচনা সভার আয়োজন করা।

মৌলভীবাজার জেলার বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রি বিতরণ অথবা মেডিকেল টিম গঠন করে চিকিৎসা সহায়তা দেওয়া।

সম্মেলনের সার্থে, বর্তমান ২২ সদস্য কমিটিতে প্রয়োজনে আরো কিছু সংখ্যক সদস্য অন্তরভোক্ত করে কমিটিকে বর্ধিত করা।

উক্ত সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য, মোঃ দুরুদ আলী, তজমুল হোসেন চৌধুরীর, এম লুৎফুল হক, এডভোকেট আফজল হোসেন, আব্দুল মালিক সাচ্চু, সৈয়দ রুমেন আলী, মিজানুর রব, বেলায়েত আলী খান জুয়েল, সৈয়দ খালেদ আহমদ, এ্যডঃ জুনেদ আলী, ফুল মিয়া, খালেদ চৌধুরী, আব্দুল ওয়াহিদ রুলু, রুকশানা বেগম, আব্দুল মালিক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আজির উদ্দিন, আলতাফুর রহমান, এনামুল হক তালুকদার, বদরুল হাসান জোসেফ, শাহজাদী বেগম প্রমুখ।

শেখ মাহমুদুর রহমান
সদস্য সচিব
জাতীয় পার্টি, মৌলভীবাজার জেলা শাখা।

Leave a Reply

Your email address will not be published.