মৌলভীবাজারে বিভিন্ন থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৪

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর, কুলাউড়া, শ্রীমঙ্গল, বড়লেখা ও রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে এক রাতে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ও জুয়া আইনে ২৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৬জুন) রাতে শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামিসহ ওয়ারেন্টভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা আসামিরা হলেন, জিআর-১৫২/১৭ (শ্রী:) এর ৬ মাসের কারাদন্ড প্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি মো: পারভেজ মিয়া, জিআর-২৩১/২০ (শ্রী) এর পরোয়ানাভুক্ত আসামি শিবনাথ রবিদাশ প্রকাশ শিনাথ, পিতা-রতন রবি দাশ, সিআর-৫৮০/২২(শ্রী) এর পরোয়ানাভুক্ত আসামি খাতুন বিবি, শাহ আলম ও নাঃ শিঃ মামলা নং-১৭৩/১৯ এর পরোয়ানাভুক্ত আসামি মোঃ তুতা মিয়া ও যুবলীগকর্মী সাদেকুল ইসামের উপর হামলার মামলা নং-১৩(০৬)২৩ এর আসামি রাসেল আহমদ ডন (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে। জেলার রাজনগর থানা পুলিশের অভিযানে জুয়া খেলা আইনে ৫জনসহ ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মো: আছদ মিয়া, জহির মিয়া, রাজু মিয়া, মো: হারুন মিয়া ও মো: খালিছ মিয়া। এসময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেন রাজনগর থানা পুলিশ সদস্যরা। এছাড়াও রাজনগর থানার অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার চান্দভাগ গ্রামের গোপিকা রঞ্জন ধরের ছেলে হারাধন ধরকে গ্রেপ্তার করে পুলিশ। জেলার বড়লেখা থানা পুলিশের অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তারকৃতের নাম শাহিন আহমেদ। সে বড়লেখার গাংগুল গ্রামের আবুল হোসেন এর ছেলে। সে জিআর-৮১/২০০০(বিয়ানীবাজার) মামলায় ১ বছরের এর সাজাপ্রাপ্ত পলাতক আসামি। জেলার কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার আসামিসহ ৮ আসামিকে গ্রেপ্তার করে কুলাউড়া থানা পুলিশ। অভিযানে হত্যা মামলার পলাতক আসামি এওলাছড়া পুঞ্জির জরলী খংলার পুত্র কেওয়ালাসা সুয়েল, মো: আবুল মিয়া, জলাল মিয়া, কাশেম মিয়া, আনই মিয়া, রেনু মিয়া ও আজহার ইসলাম অপুকে গ্রেপ্তার করা হয়। জেলার মৌলভীবাজার সদর থানার অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, সিআর মামলার সাজা গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি আলাউদ্দিন আলী, লিটন মিয়া ও জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি রমজান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, শাহিন মিয়া ও জামাল মিয়া। জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত ২৪ আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *