বড়লেখা সমাজকর্মী সমন্বয়ক ফোরাম এবং টিম ফোর কোভিড ডেথ এর আর্থিক অনুদান 

শাহরিয়ার শাকিল, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

জীবন জীবনের জন্য মানুষ মানুষের জন্য এ স্লোগান কে সামনে রেখে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ ভাগ কাসেম নগর গ্রামের অসুস্থ মেয়ে ছাইমার চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকার সময়ে বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন টিম ফোর কোভিড ডেথ এবং বড়লেখা সমাজকর্মী সমন্বয়ক ফোরাম এর পক্ষ থেকে অসুস্থ সাইমার বাড়িতে গিয়ে তার বাবার হাতে এ নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, টিম ফোর কোভিড ডেথ এর প্রতিষ্টাতা সভাপতি মোঃ শাহাব উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জাহিদ হাসান জাবেদ,মস্তফা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক, বদর উদ্দিন, কোষাধ্যক্ষ, মাও খালেদ আহমদ, দপ্তর সম্পাদক, আব্দুল হান্নান, সামছুল ইসলাম (জাপান)
জইন উদ্দিন, পাবলিকেশন সোসাইটির প্রতিষ্টাতা সভাপতি, মাতাব আল মামুন, রুবেল হোসেন,জফর পুর ইয়াং সোসাইটির, সহ সভাপতি জাকারিয়া।

অন্যদিকে উপস্থিত ছিলেন বড়লেখা সমাজকর্মী সমন্বয়ক ফোরাম এর দায়িত্বশীল মাষ্টার জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক আব্দুর রব, সাংবাদিক শাহরিয়ার শাকিল, নজরুল ইসলাম, মায়ার সিলেট অনলাইন পেইজের ছাইফুর সানি, জাহরণী মিডিয়ার আক্তার হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগন এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষেপে বক্তগন বলেন, জীবন জীবনের জন্য মানুষ মানুষের জন্য এ স্লোগান কে সামনে রেখে সকল সামাজিক সংগঠন এবং প্রবাসীদের প্রতি আবেদন জানান যে যতটুকু সম্ভব এই ছোট শিশু ছাইমার পাশে যেন দাড়ান, সকলের সহযোগিতায় ছাইমা সুস্থ হয়ে উটবে। এদিকে ছাইমার বাবা বলেন চিকিৎসার জন্য প্রায় ২ লক্ষ টাকার প্রয়োজন। যারা বর্তানে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি, এবং বৃত্তবানদের প্রতি সহযোগিতা ও চেয়েছেন।

আর্থিক অনুদান প্রদান শেষে সংক্ষিপ্ত আকারে অসুস্থ ছাইমার সুস্থতা চেয়ে মহান রবের নিকট দোয়া করা হয়েছে। দোয়া পরিচালনা করেছেন টিম ফোর কোভিড ডেথ এর কোষাধ্যক্ষ মাওলানা খালেদ আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.