বড়লেখা পঞ্চায়েত ইউনিটি নিউইয়র্ক বাফেলো’র অর্থায়নে গৃহ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

শাহরিয়ার শাকিল বড়লেখা প্রতিনিধিঃ

যুক্তরাষ্ট্রে বসবাসরত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কয়েকজন মানবিক ব্যক্তিদের সমন্বয়ে গঠিত বড়লেখা পঞ্চায়েত ইউনিটি নিউইয়র্ক বাফেলো’র অর্থায়নে উপজেলার গঙ্গারজল গ্রামের হত দরিদ্র আইন উদ্দিনের গৃহ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১১ জুন) বেলা ৩ ঘটিকায় ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন ৬ নং বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ আহমদ জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা পঞ্চায়েত ইউনিটি নিউইয়র্ক বাফেলো’র প্রতিষ্ঠাকালীন সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ, ব্যবসায়ী আলাউদ্দিন, মোঃ নুর উদ্দিন, ইউপি সদস্য ফয়েজ আহমদ, গঙ্গারজল পাঞ্জেগানা মসজিদের ইমাম মাওলানা রফিক উদ্দিন, নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমানসহ প্রমুখ।

এসময় সদর ইউপি চেয়ারম্যান সালেহ আহমদ জুয়েল বলেন, মানবিক সংগঠন বড়লেখা পঞ্চায়েত ইউনিটি নিউইয়র্ক বাফেলো’র সকল সদস্যবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি তারা ন্যায্যভাবে প্রাপ্ত একজন হত দরিদ্র উপকারভোগীর ঘর নির্মাণ করে দিচ্ছেন এবং প্রতিষ্ঠাকালীন থেকে তাদের মানবিক কার্যক্রম প্রসংশার দাবী রাখে। তাছাড়া সংগঠনটি কয়েক বছর থেকে মানবিক কল্যাণে এগিয়ে আসায় তিনি সদর ইউনিয়ন পরিষদ ও উপজেলাবাসীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ এবং সকলের মঙ্গল কামনা করেন।

এছাড়া সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ বলেন, আমাদের সংগঠন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, গৃহহীনদের ঘর নির্মাণ ও নিসচা বড়লেখা উপজেলা শাখার মাধ্যমে অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার খরছ বহন, রমজান ও ঈদে উপহার সামগ্রী বিতরণ, অসহনীয় গরমে সুবিধাবঞ্চিত পরিবারে বৈদ্যুতিক পাখা বিতরণসহ করোনাকালীন সময়ে কয়েকধাপে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি সংগঠনের সকল সদস্যবৃন্দের পক্ষ থেকে সকলের তরে দোয়া ও ভালোবাসা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.