বড়লেখায় রক্ত দাতাদের মাঝে হিউমিনিটি এ্যাওয়ার্ড প্রদান করলো ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা

বড়লেখায় রক্ত দাতাদের মাঝে হিউমিনিটি এ্যাওয়ার্ড প্রদান করলো ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা।

শাহরিয়ার শাকিল
বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে সংগঠনের ৫ জন দায়িত্বশীল দের হিউমিনিটি এ্যাওয়ার্ড প্রদান ও একজন দায়িত্বশীল কে প্রবাস গমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) রাত ৭ ঘটিকার সময়ে বড়লেখা জিম্মি রেষ্টুরেন্ট হল রুমে সংগঠনের সভাপতি আব্দুল হামিদ তাজুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সাদিকুর রহমান ফাহিম।

এ, সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাবেদ আহমেদ, সহ-অর্থ সম্পাদক জুবেল আহমেদ, প্রচার সম্পাদক শাহরিয়ার শাকিল, প্রবাসী কল্যাণ সম্পাদক জিয়াউর রহমান,
এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য ওয়াহেজ আহমেদ, নোমান আহমেদ।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনসাফ রক্ত দান সমাজ কল্যাণ সংস্থার সদস্য নিজাম উদ্দিন,
শুভাকাঙ্খী তাহের আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার সদস্য ওমর হোসেন প্রমুখ

উল্লেখ্য বড়লেখার এক ঝাক তরুণ দ্বারা গঠিত সামাজিক সংগঠন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থা যা ইতি মধ্যে বড়লেখা সহ বিভিন্ন জায়গায় রক্তদান করে আসছে,এমন কি রক্ত দানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজকর্মে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে আসছে যার জন্য বড়লেখায় প্রশংসার দাবি রেখেছে। প্রায় ৩ বছরে ১৮০০+ রক্ত দান ইতি মধ্যে সম্পূর্ণ করেছে। সেই ধারাবাহিকতায় ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার হয়ে প্রতি মাসে অন্তর, অন্তর মানবিক কাজে যারা সর্ব্বৌচ্চ গুরুত্বপূর্ণ দৃষ্টান্ত রেখেছেন তাদের কে আজ বড়লেখা জিম্মি রেষ্টুরেন্ট হলরুমে হিউমিনিটি এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। হিউমিনিটি এ্যাওয়ার্ড পেয়েছেন সংগঠনের সভাপতি আব্দুল হামিদ তাজুল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সহ-অর্থ সম্পাদক জুবেল আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক জিয়াউর রহমান বকস্ কার্যনির্বাহী সদস্য নোমান আহমেদ।

সংগঠনের নেতৃবৃন্দ বলেন, আমাদের এই হিউমিনিটি এ্যাওয়ার্ড সবসময় অব্যাহত থাকবে, এবং পরবর্তী এ্যাওয়ার্ডের নাম লিখানোর জন্য সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা ইনসাফের হয়ে মানবিক কাজেগুলোতে শ্রম দিন,এবং মানুষের পাশে দাড়ান, তাদের হাস্যউজ্জল মুখের কারন হোন,পাশাপাশি মহান আল্লাহ তায়ালার নৈকট্য লাভ করুন।

সংগঠনকে হিউমিনিটি এ্যাওয়ার্ড প্রদান করায় প্রবাসী কল্যাণ সম্পাদক জবরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার দায়িত্বশীলবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.