বড়লেখায় নুপুর শর্মাকে সমর্থন করা কলেজ শিক্ষকের বহিস্কারের দাবীতে মানববন্ধন

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ)কে কুটক্তি করা ভারতের নুপুর শর্মার সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুক) উস্কানীমূলক মন্তব্য করায় মৌলভীবাজারের বড়লেখা সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক দিগেন্দ্র দেব নাথকে কলেজ থেকে বহিষ্কার করার দাবীতে সাধারণ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদ এবং সকল ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) বেলা সাড়ে ১১ টায় বড়লেখা সরকারি কলেজ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের সভাপতি মুন্তাসিম মাহাদি ও সাধারণ সম্পাদক ইমরান আহমদের নেতৃত্বে বর্তমান এবং প্রাক্তন ছাত্র-ছাত্রীরা মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত হয়ে একাত্মতা পোষণ করেন।
এসময় মানববন্ধনে একাত্মতা পোষণ করেন বড়লেখা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহেদ আহমদসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এদিকে সকল ছাত্র-ছাত্রীদের পক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরাবরে স্মারকলিপি প্রদান করে সরকারি কলেজ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের সভাপতি মুন্তাসিম মাহাদি বলেন, বড়লেখা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহেদ আহমদ মহোদয় তাদেরকে আশ্বাস প্রধান করেন নুপুর শর্মাকে সমর্থনকারী ইংরেজি প্রভাষক দিগেন্দ্র দেব নাথকে আগামী কিছু দিনের মধ্যে কলেজ থেকে বহিস্কার করা হবে। ইতিমধ্যে কলেজ কর্তৃপক্ষ তাকে তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করছে।

এসময় তিনি মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত হয়ে একাত্মতা পোষণ করায় সকল ছাত্র-ছাত্রীদের প্রতি অসংখ্য ধন্যবাদ জানিয়ে আগামীকাল থেকে কলেজে ক্লাসমুখো হওয়ার বিনীত আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.