বড়লেখায় টিম ফর কোভিড ডেথ উদ্যোগে নির্বাহী অফিসারকে বিদায়ী সংবর্ধনা 

শাহরিয়ার শাকিল,বড়লেখা প্রতিনিধি

মৌলভীবাজারের, বড়লেখা জুড়ী, উপজেলায় করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিদের লাশ দাফনকারী ও স্বেচ্ছাসেবী সংঘঠন
টিম ফর কোভিড ডেথ এর উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী-কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ১৬ই সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধা ৭ঘটিকার সময় উপজেলা হল রুমে টিম ফর কোভিড ডেথ বড়লেখা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ূম ও সাধারণ সম্পাদক শরফ উদ্দিন এর সঞ্চালনায় এক বিদায় সংবর্ধানার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা মাধ্যমিক অফিসার হাওলাদার আজিজুল ইসলাম।

বিশেষ অতিথি, সমাজসেবক ,এম এ শহিদ খান,
বিশেষ অতিথি হিসাবে
উপস্থিত ছিলেন টিম ফর কোভিড ডেথ এর দাতা, সামছুল ইসলাম (জাপান)
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক জুড়ি শাখার কর্মকর্তা ব্যাংকার নাজমুল ইসলাম,বড়লেখা সমাজকর্মী সমন্বয়ক ফোরাম এর প্রধান সমন্বয়ক মাস্টার জাকির হোসেন, ইউপি সদস্য ফয়েজ আহমদ,স্পেন প্রবাসী শিপন আহমেদ, টিম ফর কোভিড ডেথ, বড়লেখা জুড়ী,প্রতিষ্টাতা সভাপতি মোঃ শাহাব উদ্দিন,সিনিয়র সহঃসাধারণ সম্পাদক,সাংবাদিক মোস্তফা উদ্দিন,সহ সাধারণ সম্পাদক জাহিদ হাসান জাবেদ,সাংগঠনিক সম্পাদক বদর উদ্দিন। সহ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক, আতিক আহমেদ, সহ দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ এর সভাপতি আমিনুল বাবলু,সামছুদ্দিন মানব কল্যান ফাউন্ডেশনের, সভাপতি আহমেদ জাকারিয়া, জফর পুর ইয়াং সোসাইটির সহ সভাপতি জাকারিয়া আহমদ,
বড়লেখা পাবলিকেশন সোসাইটির সাধারণ সম্পাদক রুবেল হুসাইন,শুভাকাঙ্ক্ষী
ব্লু-বার্ড কিন্ডার গার্ডেন এর শিক্ষক সাহেদ আহমদ,আব্দুল খালিক, আক্তার হোসেন,জামিল আহমদ, জইন উদ্দিন, আহমদ,শাহরিয়ার শাকিল সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি ও বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উনার ব্যক্তব্যে বলেন “করোনাকালীন সময় মৃত্যুর মুখোমুখি হয়ে জীবন বাজি রেখে কাজ করেছে বড়লেখা জুড়ী,টিম ফর কোভিড ডেথ, ইউনিট। তাদের মাধ্যমে আমি মানবিক কাজে সুবিধাবঞ্চিতদের মাঝে অনেক সহায়তা পৌঁছে দিয়েছি। প্রতিটি কাজে আমি তাদের মধ্যে স্বচ্ছতা পেয়েছি৷ মানুষের কল্যাণে কাজ করে যেতে বড়লেখার সামাজিক সংগঠনগুলো ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে এমনটি প্রত্যাশা। মানবিক বড়লেখার মানবিকতার কল্যাণে কাজটি সর্বদা আমার কাছে স্বরণীয় হয়ে থাকবে”

অনুষ্টান পরবর্তী, টিম ফর কোভিড ডেথ এর দাতা সদস্য ও স্পেন প্রবাসী, শিপন আহমেদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

উল্যেখ্য,অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচনা সৃষ্টি হয়। কোরআন তেলাওয়াত করেন, টিম ফর কোভিড ডেথ এর
কোষাধ্যক্ষ মাও.খালেদ আহমদ৷ পরবর্তীতে, টিম ফর কোভিড ডেথ এর সিনিয়র সহ-সভাপতি (অনুষ্টানের সভাপতি) আব্দুল কাইয়ূম এর সমাপনী ব্যক্তব্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি করেন সংগঠনের কোষাধ্যক্ষ মাও আব্দুল হামিদ।

Leave a Reply

Your email address will not be published.