বড়লেখায় জবলু নামে কুখ্যাত চুরকে আটক করেছে বাজার কমিটি

শাহরিয়ার শাকিল, (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০নং দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড এর নিউ সমনবাগ বাজারে সংলগ্ন জমির এন্ড ব্রাদার্স দোকান চুরি সময় চুর হাতেনাতে ধরলো বাজার ব্যাবসায়িক।

বৃহস্পতিবার (২১শে) ১ ঘটিকার সময়ে নিউ সমনবাগ বাজারে ব্যবসায়ী জমির হুসেন দোকান চুরি করতে এসে ৭/৮ জন চুরের দল এক জন চুর বাজার ব্যবসায়িক হাতেনাতে ধরে ফেলেন।

সরজোমিন গিয়ে দেখা যায় দোকানের পিছনের দর্জার তালা ভেঙ্গে চুরেরা প্রবেশ করলে গুপন সুত্রে বাজার ব্যবসায়িকরা এসে চারদিকে আটক করে।

বড়লেখা উপজেলার মধ্যে একটি বাজার হচ্ছে নিউ সমনবাগ বাজার যেটি বৃহত্তর বড়লেখায় উপজেলায় পরিচিত রয়েছে। এটিকে অনেকে সমনবাগ বাজার নামে চিনেন।

বাজারের অন্যান্য ব্যবসায়ীরা বলেন দীর্ঘ দিন থেকে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটছে, গত কয়দিন আগ থেকে চুরেরা দোকান চুরি করার টার্গেট করে আসছেন, এর আগে চন্দ্র কিশোর সিংহার নামের এক ব্যক্তির কাপড় দোকান চুরি হয়েছে, এমন কি বিগত কয়দিন আগে বাজারের পার্শ বর্তীর সামনে ভৈরব মন্দির এর দান বক্সটি ও ভেঙে চুরি করে নিয়ে যায় চুরেরা।

এদিকে বাজার কমিটির সভপতি জমির হুসেন ও সাধারণ সম্পাদক সফিক উদ্দিন তাদের বক্তব্যে বলেন আমাদের বাজারে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটছে,তবে দুঃখ জনক এখন পর্যন্ত কোনো চুুর করে আমরা সনাক্ত করতে পারিনি, তবে বর্তমানে যে চুরি হওয়ার ঘটনা ঘটছে আমরা রাতের আঁধারে পাহারা দিয়ে চুরকে ধরে ফেলি।

এদিকে বড়লেখা থানার এস-আই এরশাদ আহমেদ বলেন বড়লেখা উপজেলার সমনবাগ বাজারে একটি দোকান চুরি হয়ে যাওয়ার ঘটনা শুনতে পাই।খবর পেয়ে আমরা ঘটনা স্থল পরিদর্শন করে চুরকে হাতকড়া লাগিয়ে থানায় নিয়ে যায়।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ওসি জাহাঙ্গীর আলম সরদার সরেজমিনে এসে ঘটনা সত্য বলে মনে করেন তিনি আশ্যাস দেন বাকি যে চুর পালিয়েছেন তাদের কিছু দিনের মধ্যে আমরা গ্রেফতার করতে আমাদের টিম কড়া পাহারায় লাগিয়ে রেখেছি। এময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আজিম উদ্দিন। ১০নং দক্ষিণ ভাগ দক্ষিণ ইউনিয়ন এর চেয়ারম্যান সুযোগ্য সন্তান মাসুম আজির আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.