বড়লেখায় আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা ৫ সেপ্টেম্বর

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশন বড়লেখা-মৌলভীবাজারের উদ্যোগে এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স মৌলভীবাজারের পরিচালনায় প্রথমবারের মত আগামী ৫ সেপ্টেম্বর সোমবার বড়লেখায় অনুষ্ঠিত হচ্ছে একদিনের আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা। সকাল ১০টায় খেলা শুরু হয়ে বিকাল ৫ টায় পুরস্কার বিতরণ করা হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। টুর্ণামেন্টে ১০ টি নগদ অর্থ পুরস্কার।

আয়োজক সূত্র জানায়, আন্তর্জাতিক র‌্যাপিড রেটিং এ দাবা প্রতিযোগিতায় ১ম পুরস্কার থাকছে ৬ হাজার টাকা। ২য় পুরস্কার ৪ হাজার টাকা, ৩য় পুরস্কার ৩ হাজার টাকা, ৪র্থ পুরস্কার ২ হাজার টাকা, ৫ম পুরস্কার ২ হাজার টাকা, ৬ষ্ট, ৭ম, ৮ম, ৯ম ও ১০ম পুরস্কার ১ হাজার টাকা করে।

এন্ট্রি ফি-৩০০/-টাকা দিয়ে যারা রেজিষ্ট্রেশন করবে তাদের প্রত্যেক খেলোয়াড়ের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা থাকবে। দ্রুত নাম তালিকা ভুক্তির জন্য নিম্ন মোবাইল নাম্বারে ০১৭১৫-০৪৫৬৬৪/০১৭৬৭-৫৪৭২৩৭/০১৭১৯-৭৭২০৬২ যোগাযোগ করার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.