বন্যাকবলিত আজমিরীগঞ্জে গণঅধিকার পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

আজমিরীগঞ্জের বন্যা কবলিত এলাকা শিবপাশা ও বিরাট ইউনিয়নে বসতভিটা ডুবে যাওয়া নিম্নআয়ের মানুষের মধ্যে বাংলাদেশ গণঅধিকার পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদ।

মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকেল পর্যন্ত ৫০টি পরিবারের মাঝে হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদ আহ্বায়ক তাওহীদ হাসানের নেতৃত্বে একটি টিম খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। প্রতি ব্যাগে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে আটা, তেল, পিয়াজ, আলু, ডাল, রসুন, মুড়ি ও চিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং গণঅধিকার পরিষদ নেতা আহবাব হোসেন জুয়েল, আব্দুল মোতালিব, হবিগঞ্জ জেলা ছাত্র অধিকার পরিষদ সহ-সভাপতি শেখ জায়েদ আহমেদ সুমেল, তোফাজ্জল হোসেন, আজমিরীগঞ্জ যুব অধিকার পরিষদ নেতা রফিক মিয়া প্রমূখ।

এসময় হবিগঞ্জ জেলা যুব অধিকার পরিষদ আহ্বায়ক তাওহীদ হাসান বলেন, গণঅধিকার পরিষদ সদস্য সচিব ভিপি নুরুল হক নুর বানিয়াচং আজমিরীগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের খবর পাওয়া মাত্র আপনাদের পাশে দাঁড়ানোর জন্য আমাকে খাদ্য সামগ্রী দিয়ে পাঠিয়েছেন। বন্যা পরিস্থিতি বিবেচনায় প্রয়োজনে আপনাদের পাশে থাকার অঙ্গীকার করেছেন। তিনি আপনাদের সালাম জানিয়ে দোয়া চেয়েছেন

Leave a Reply

Your email address will not be published.