বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক কমিটি গঠন ও সংবর্ধনা

শাহরিয়ার শাকিল,বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের বড়লেখাস্থ বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক কমিটি গঠন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। এ উপলক্ষে ৭ জানুয়ারি (শনিবার) সন্ধা ৭ঘটিকার সময় বড়লেখা পৌরঃশহরস্থ ইয়াম্মি প্যারাডাইস চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা কামরুজ্জামান আজাদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাস্টার শেখরুল ইসলাম এর সঞ্চালনায় বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের ২০২৩-২৪ দ্বি-বার্ষিক কমিটি গঠন ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের নব-গঠিত কমিটির প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের নব-গঠিত কমিটির উপদেষ্টা ও বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন,জেলা পরিষদের সাবেক সদস্য (প্যানেল চেয়ারম্যান) ও উপদেষ্টা আবু আহমদ হামিদুর রহমান শিবলু,বড়লেখা সরকারি কলেজ এর বাংলা বিভাগের সহঃঅধ্যাপক ও বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের
উপদেষ্টা জনাব নিয়াজ উদ্দিন,উপদেষ্টা শামছুল ইসলাম পুতুল ,বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের বাংলাদেশ প্রতিনিধি ও প্রধান সমন্বয়ক মাস্টার সেলিম উদ্দিন,উপদেষ্টা মাস্টার জাকির হোসেন, উপদেষ্টা সামছুল ইসলাম জাপান,উপদেষ্টা আব্দুল খালিক, টিম-ফর কোভিড-ডেথ টিম বড়লেখা-জুড়ী প্রতিষ্ঠাতা সভাপতি সাহাব উদ্দিন ,যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ এর সভাপতি আমিনুল বাবলু,সাধারণ সম্পাদক জামিল আহমদ, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা এর সহঃসভাপতি মার্জানুল ইসলাম মার্জান,সেচ্ছায় রক্তদান সংস্থা ঘোলসা এর সভাপতি সাইফুল আলম জিবু,বড়লেখা মানবসেবা সংস্থা এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শুভ, বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক সাইদুল ইসলাম অর্থ সম্পাদক শাহরিয়ার হোসেন প্রমুখ

কাউন্সিল অধিবেশন পরবর্তীতে উপস্থিত বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলী ও সংঘঠনের দায়িত্বপ্রাপ্ত দুই সদস্য সহ বড়লেখা উপজেলায় সামাজিক কাজে সহযোগিতা সহ বন্ধু প্রতীম পাঁচটি সামাজিক সংঘঠনকে বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদ কতৃক সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয় বড়লেখা সমাজকর্মী সম্বনয়ক ফোরাম, টিম ফর কোভিড ডেথ, নিরাপদ সড়ক চাই-নিসচা,যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদ ও বড়লেখা মানব সেবা সংস্থা।

অনুষ্ঠানের শেষের দিকে ২০২৩-২৪ দ্বি-বার্ষিক ৫১ বিশিষ্ট কার্যকারী কমিটি ও উপদেষ্টা মন্ডলী সহ পৃষ্ঠপোষকের নাম ঘোষণা করেন বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম সুন্দর। এতে সভাপতি নির্বাচিত হিসাবে শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মাস্টার শেখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ সহ ৫১সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

তাছাড়া প্রধান পৃষ্ঠপোষক হিসাবে সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ওয়াহিদুজ্জামান বাবুল এর নাম ঘোষণা করেন প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম সুন্দর।

নব-গঠিত বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ অর্পিত দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

উল্যেখ্য,অনুষ্টানের সূচনা পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্টিত হয়, পরবর্তীতে বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা ও আয়োজিত অনুষ্টানের সভাপতি কামরুজ্জামান আজাদ এর সমাপনী ব্যক্তব্যের মধ্যদিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *