বটিয়াঘাটায় অবৈধভাবে জমি দখলের অভিযোগ

বটিয়াঘাটা প্রতিনিধিঃ

খুলনার বটিয়াঘাটা উপজেলার হাটবাটি এলাকার মৃত প্রফুল্ল জোদ্দার এর ছেলে প্রদীপ জোর্দ্দারের জমি জোরপূর্বক দখল করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বটিয়াঘাটার মোহাম্মাদ নগর এলাকার সুমন হালদার ও আলী হোসেন (গাজি মোল্লা) এবং হাটবাটি এলাকার রঞ্জিত মন্ডল ও জ্যোৎস্না মন্ডলের বিরুদ্ধে বটিয়াঘাটা থানা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন প্রদীপ জোর্দ্দার।

প্রদীপ জোর্দ্দার তার লিখিত অভিযোগে জানান, সুমন হালদার, আলী হোসেন (গাজি মোল্লা), রঞ্জিত মন্ডল ও জ্যোৎস্না মন্ডল এলাকায় দাঙ্গাবাজ ও ভূমিদস্যু প্রকৃতির লোক। প্রভাবশালী বলে তাদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করে না। তারা আইন কানুনের তোয়াক্কা করে না।
বিবাদীদের সাথে আমার পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জে এল নং-১২, খতিয়ান নং-৩৪৬, দাগ নং- ৪৮, ৪৩, ৪৪ এর ৬২ শতাংশ সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন বিবাদ চলে আসছে।

তারা বিগত ২৫ জানুয়ারি ২০২৩ উপরোক্ত তফসিল বর্নিত সম্পত্তিতে অনুপ্রবেশ করে জমিতে অবৈধভাবে সাইনবোর্ড লাগায়। আমি তাদের বাধা দিলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে ও আমাকে শারিরীকভাবে লাঞ্চিত করে। সবশেষে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে আমি নিজের সম্পত্তি এবং জান মালের নিরাপত্তার জন্য বটিয়াঘাটা থানায় একটি লিখিত অভিযোগ করি।
বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজালাল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *