বঙ্গবীর জেনারেল ওসমানী স্মৃতি সম্মাননা পেলেন চেয়ারম্যান আফজল হক

শেখ জুয়েল রানা  শ্রীমঙ্গল (মৌলভীবাজার), ১৮ জুন ২০২২ইং সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বঙ্গবীর জেনারেল ওসমানী স্মৃতি সম্মাননা পেলেন চেয়ারম্যান আফজল হক।
শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও শ্রীমঙ্গল উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি। ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজল হক উনাকে ১৮ জুন ২০২২ শনিবার বিকাল ৫ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে এই সম্মাননা প্রদান করা হয়। বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ এর উদ্যোগে “(উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ)“শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সম্মাননা অনুষ্ঠানকে কেন্দ্র করে সম্মাননা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক ধর্ম ও পানিসম্পদ মন্ত্রী জনাব এম নাজিম উদ্দিন আল আজাদ। প্রধান আলোচক অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রণালয় পীরজাদা শহীদুল হারুন,বিশেষ অতিথি ছিলেন, এডিশনাল এস পি, সিআইডি ঢাকা শাহজাহান শেখ, আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক  মনোহরদী সরকারী কলেজ নরসিংদী। নির্বাহী সভাপতি মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশনের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সরকার, মোছাঃ জান্নাতুল শাকা, অনুষ্ঠানে সভার সভাপতিত্ব করেন জনাব এটি এম মমতাজুল করিম, সার্ক কালচারাল ফোরাম উক্ত অনুষ্ঠানে বঙ্গবীর জেনারেল ওসমানী স্মৃতি সম্মাননা -২০২২ সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য অতিথি নির্বাচিত করায়।
বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদের সকলকে শ্রীমঙ্গল উপজেলা কৃষকলীগ ও আফজাল হক উনার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.