নরসিংদীতে তুচ্ছ ঘঠনায় দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে বৃদ্ধ নিহত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই মেম্বারের সমর্থকদের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫ জন।

বুধবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. মফিজ উদ্দিন (৬০) গজারিয়াকান্দী গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে এবং মেম্বার শাহ আলমের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রীনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য খালেক হাজী মেম্বারের সঙ্গে সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমের বিরোধ চলে আসছিল। সকাল ১০টার দিকে শাহ আলমের আগারবাড়ি এলাকার একটি শিশু খালেক হাজীর নামা পাড়ায় খেলতে গেলে তাকে মারধর করা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে বেলা ১২টার দিকে তা সংঘর্ষের রূপ নেয়। এতে উভয় পক্ষের লোকজন টেঁটা, ছোড়া, দাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় শাহ আলমের সমর্থক মফিজ মিয়া, আছমা বেগম (৩৫), খলিলুর রহমান (৫৫), জোনায়েদ মিয়া (১৮) এবং খালেক হাজীর সমর্থক জয়নাল আবেদীনসহ (৭০) অন্তত ১৫ জন আহত হয়।

আহতদের স্থানীয় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মফিজ মিয়াকে মৃত ঘোষণা করে। প্রাথমিক চিকিৎসা শেষে আহত ৭ জনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসা শেষে গুরতর আহত অবস্থায় ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, টেঁটাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published.