ডিএসবি-র অতিরিক্ত পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম মহোদয়ের বদলীজনিত বিদায় উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (১৫ আগস্ট) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমানের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি তার কর্মজীবনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম তার বক্তব্যে মৌলভীবাজার জেলায় দায়িত্ব পালনকালে বিভিন্ন স্মৃতিকথা তুলে ধরেন এবং দায়িত্ব পালনকালে তাকে সার্বিকভাবে সহায়তা করায় মৌলভীবাজার জেলার সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার ভবিষ্যৎ কর্মজীবন ও পরিবারের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী সহ মৌলভীবাজার জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদসবৃন্দ।

সংবর্ধনা শেষে জেলা পুলিশ মৌলভীবাজারের পক্ষ থেকে মাননীয় পুলিশ সুপার বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার এ, বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম মহোদয়ের হাতে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published.