জেলা যুবলীগের সম্মেলন সফল করতে বড়লেখা উপজেলা যুবলীগের বর্ধীত সভা

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে বড়লেখা উপজেলা যুবলীগের উদ্যোগে বড়লেখা পৌরসভা হল রুমে আসন্ন মৌলভীবাজার জেলা যুবলীগের সম্মেলনকে সফল করতে এ বর্ধীত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ তাজ উদ্দিন বলেন, সব বিতর্ক পেছনে ফেলে জাতির পিতার আদর্শ বাস্তবায়নে শেখ মনির প্রতিষ্ঠিত যুবলীগ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে।

তিনি আরো বলেন, পিতার আদর্শিক চেতনায় যুবলীগ প্রতিষ্ঠার উদ্দেশ্যকে সামনে রেখে দেশপ্রেম ও সাধারণ মানুষের স্বার্থরক্ষায় মানবিক যুবলীগের সুখ্যাতি অর্জনে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ কাজ করছেন। যুবলীগের চেয়ারম্যানকে অনুসরণ করে আমরাও নানা ধরনের মানবিক কাজ করে যাচ্ছি।

দেশবিরোধী সব ষড়ষন্ত্র রুখে দাঁড়াতে, দেশের সাধারণ জনগণের কল্যাণের স্বার্থে, সবসময় গণতান্ত্রিক আন্দোলনে যুবলীগ বলিষ্ঠ ও জোরালো এবং আপসহীন ভূমিকা রেখেছে।

উপজেলা যুবলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিনের সভাপতিত্বে ও বড়লেখা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন জেলা যুবলীগের অন্যতম সদস্য সদর ইউনিয়নের চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবু আহমদ হামিদুর রহমান শিপলু, সহ সভাপতি নাজমুল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক সায়ফুর রহমান,সাংগঠনিক সম্পাদক কমিশার রেহান পারভেজ রিপন,উপজেলা যুবলীগের সদস্য শহীদুল আলম শিমুল প্রমুখ।

এছাড়াও উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ,বিভিন্ন ইউনিয়ন যুব লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বর্ধীত সভা শেষে আসন্ন জেলা যুব যুবলীগের সম্মেলন কে সামনে রেখে পৌর শহরে এক মিছিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *