ছাত্রছাত্রীর ম্যান্ডেট নিয়ে ছাত্র অধিকার পরিষদ খুলনায় রাজনীতি করছে: বাপ্পি

খুলনা প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কয়রা উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে কয়রার মহারাজপুর গ্রাজুয়েট স্কুল মাঠে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে উপস্থিত ছিলেন– খুলনা জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সাজিদুল ইসলাম বাপ্পি, সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম শিনুল, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু হাওলাদার, প্রচার সম্পাদক মিশকাতুল ইসলাম মিজবাহ, ক্রীড়া সম্পাদক তরিকুল ইসলাম, সাংষ্কৃতি সম্পাদক নাজমুল হোসেন ইমরান, অর্থ সম্পাদক জুবায়ের ইসলাম পিয়াস, রনি, গণঅধিকার পরিষদ খুলনা জেলার যুগ্ম আহবায়ক সোহেল ইমান সহ স্থানীয় ছাত্র ও গণঅধিকার পরিষদের শতাধিক নেতাকর্মী। উক্ত ছাত্র সমাবেশে সভাপতিত্ব করেন নুরুজ্জামান নুরু।

অনুষ্ঠানের প্রধানঅতিথির বক্তব্যে জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সাজিদুল ইসলাম বাপ্পি বলেন, ছাত্র অধিকার পরিষদ জলাশয়ের উপর গজানো কোনো আগাছা নয়। ছাত্র অধিকার পরিষদ দুর্বল কোনো সংগঠন নয়৷ হাজার হাজার ছাত্রছাত্রীর ম্যান্ডেট নিয়েই ছাত্র অধিকার পরিষদ খুলনার বুকে রাজনীতি করছে।
নেতাকর্মীদের উপরে হামলা প্রসঙ্গে এসময় তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আমাদের উপর হামলা করে কোনো লাভ হবে না৷ আমাদের থেমে যাওয়ার হলে অনেক আগেই থেমে যেতাম। অনেকবার বিনয়ের সাথে বুঝিয়েছি। এখন থেকে যদি এই খুলনার বুকে আমার কোনো ভাইয়ের একটা পশমেরও কোনো ক্ষতি করা হয় এর জবাব আমরা রাজপথেই দিবো৷
এসময় তিনি হামলাকারীদের প্রতিরোধ করার পাশাপাশি নেতাকর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন৷

Leave a Reply

Your email address will not be published.