গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে চবি এলামনাই এসোসিয়েশনের আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ -এর যৌথ উদ্যোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের গৃহ মেরামতের জন্য অসহায় পরিবারের মধ্যে নগদ ৬ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার সালুটিকর কলেজ মিলনায়তনে সিলেটের পুলিশ সুপার ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব আর্থিক সহায়তা প্রদান করেন।

 

এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সদস্য ও সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আবু তাহের মোঃ শোয়েব, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সদস্য ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মোঃ আব্দুল হান্নান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদ মনোয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের দপ্তর সম্পাদক সাইফ উদ্দিন আহমেদ সাকা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সহ দপ্তর সম্পাদক দাউদ আব্দুল্লাহ লিটন, গোয়াইনঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে. এম. নজরুল ইসলাম, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, গোয়াইনঘাট প্রেস ক্লাব সভাপতি এম.এ মতিন, পশ্চিম আলীরগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এ সময় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহ মেরামতের জন্য নগদ ১০ হাজার টাকা করে ৫৫ জন এবং ৫ হাজার টাকা করে আরো ৫০ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.