খুলনা বটিয়াঘাটায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি

গতকাল বুধবার (০১ জুন) সকাল ১১ টায় মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন বটিয়াঘাটা উপজেলার কোদলা গ্রামের মোঃ জাকির গাজী। অভিযোগে তিনি বলেন, কোদলা গ্রামের ওমর আলী গাজী পিতা – কায়েম আলী গাজী সাং কোদলা উপজেলা বটিয়াঘাটা জেলা খুলনা। তিনি এলাকার একজন মামলাবাজ, চাদাবাজ, মাদক ব‍্যবসায়ী ,তেল বিক্রেতা, দুষ্কৃতকারি।
ওমর আলী গাজীর অত‍্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। সন্ত্রাসী প্রকৃতি এই যুবক ওমর আলী কিছুদিন আগে একই এলাকার আমিনুর গাজী উপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় একটি মামলা হয়। উক্ত মামলায় ওমর আলী সম্প্রতি জেল থেকে জামিনে মুক্তি পেয়েছে।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে সে আমাকে সহ ৮ জনকে আসামি করে গত ৩১ -০৩- ২২ তারিখ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত “খ” ১০৭/১১৭ ধারায় মামলা করে। মামলার অন‍্যান‍্য বিবাদীরা হলো কোদলা গ্রামের আমিরুল গাজী,রহমত আলী গাজী, মেহের আলী গাজী,মিরদুল শেখ, আয়ুব আলী গাজী, মামুন গাজী, আনারুল গাজী।

তিনি আরও বলেন,সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আমি সন্ত্রাসী দুষ্কৃতিকারী মামলাবাজ ওমর আলী গাজীর অপকর্ম সমাজের কাছে তুলে ধরতে চাই। এবং এই সন্ত্রাসীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ওমর আলী গাজী এলাকায় বিভিন্ন লোকের নামে মিথ্যা হয়রানিমূলক মামলা করে তাদেরকে হয়রানি করে চলেছে। তার নামেও রয়েছে একাধিক মামলা। গতকাল ১ লা জুন বুধবার ২২ তারিখ আমি বাদী হয়ে বটিয়াঘাটা থানায় ওমর আলী গাজী, লুৎফর গাজী ও তাহের আলী গাজীকে আসামি করে অভিযোগ দায়ের করি। বতর্মান ওমর আলী তার সন্ত্রাসী বাহিনী দিয়ে রাস্তাঘাটে এমনকি রাতে আমার বাড়িতে গিয়ে বিভিন্ন ভয়-ভীতি ও জীবননাশের হুমকি দিচ্ছে। তারা যেকোন সময় আমারসহ আমাদের সবার পরিবারের ক্ষতিসাধন করতে পারে। সংবাদ সম্মেলনে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আঃ মালেক গাজী, আমিনুল গাজী, রহমান আলী গাজীসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published.