কুষ্টিয়ায় শিশু ও নারী উন্নয়নে বিটিভির বহিরাঙ্গণ অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট:

‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম’ প্রকল্পের আওতায় বাংলাদেশ টেলিভিশন আয়োজিত বহিরাঙ্গণ অনুষ্ঠান শনিবার রাতে কুষ্টিয়া কুমারখালী চৌরঙ্গী মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় সচিব বলেন, বাংলাদেশের জনসংখ্যার এক বিশাল অংশ জুড়ে আছে নারী ও শিশু। সকল ক্ষেত্রে নারী ও শিশুর অধিকার প্রতিষ্ঠা জাতীয় উন্নয়ন নিশ্চিত করার ক্ষেত্রে অপরিহার্য। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর লক্ষ্য ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করা। এই লক্ষ্যে আমাদের দক্ষ মানব সম্পদে গড়ে তুলতে হবে।

বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও জাতীয় প্রকল্প পরিচালক মোঃ আনছার আলী, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এবং পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

এছাড়া রবিবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন কুষ্টিয়া জেলা তথ্য কমপ্লেক্স নির্মাণের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন করেন। পরে স্থানীয় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রধানমন্ত্রীর করোনাকালীন আর্থিক সহায়তা ও কল্যাণ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.