ইতালি প্রবাসী আহমেদ দেলোয়ার এর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধি

জীবন জীবনের জন্য মানুষ মানুষের জন্য এ স্লোগান কে সামনে রেখে পূর্ব ঘোলসা গ্রামের কৃতি সন্তান ইতালি প্রবাসী আহমেদ দেলোয়ার হোসেন এর অর্থায়নে এবং বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন জাগরণী ইসলামী তরুণ সংঘের পরিচালনায় ৩য় ধাপে ঘোলসা, মোহাম্মদনগর, গ্রামতলা (জি.এম.জির) অন্তর্ভুক্ত হতদরিদ্র মানুষের মাঝে রাতের আঁধারে খাদ্য সামগ্রী বিতরণ করা সম্পূর্ণ হয়েছে ।

খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক শাহরিয়ার শাকিল এর সঞ্চালনায় সভাপতি জুনেদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাগরণীর প্রতিষ্ঠাতা তানভীর এইচ জাহিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগরণীর উপদেষ্টা মাওঃ কবির হোসাইন, উপদেষ্টা আব্দুল লতিফ, সহ-সভাপতি এম কলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন জাগরণীর কার্যনির্বাহী সদস্য ছাদিকুর রহমান, জুয়েল আহমেদ প্রমুখ।

এ সময় সংগঠনের ভুয়সী প্রশংসা করে নেতৃবৃন্দ গন বলেন, জাগরণী ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়েছিলো, সেই প্রতিষ্ঠাতা লগ্ন থেকে বিভিন্ন ধরণের সামাজিক, মানবিক শিক্ষা ও সেবা মূল্যক কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারো জাগরণীর শুভাকাঙ্ক্ষী আহমেদ দেলোয়ার হোসেন এর অর্থায়নে ৩য় ধাপে কয়েকটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সম্পূর্ণ করা হয়েছে। এবং প্রবাসীদের সহযোগিতা আগামীতে ও এই কার্যক্রমগুলো অব্যাহত থাকবে। পরিশেষে অর্থ দিয়ে সহযোগিতা করার জন্য ইতালি প্রবাসী আহমেদ দেলোয়ার হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের নেতৃবৃন্দগন।

Leave a Reply

Your email address will not be published.