আল-ইক্বরা ইসলামিক সোসাইটির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শাহরিয়ার শাকিল,বড়লেখা প্রতিনিধিঃ

গত ৩১শে মে, ২০২০খ্রিঃ একঝাঁক তরুণ দ্বারা পরিচালিত বড়লেখা উপজেলার ১০ নং দক্ষিণভাগ ইউনিয়নের বৃহত্তর দোহালিয়া’র অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আল-ইক্বরা ইসলামিক সোসাইটি বৃহত্তর দোহালিয়া’র ৩য় বছর পূর্তি উপলক্ষ্যে আজ ০৩/০৬/২২খ্রিঃ আল-ইক্বরা ইসলামিক সোসাইটি বৃহত্তর দোহালিয়া’র আয়োজনে দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়’র হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।

পূর্ব নির্ধারিত আলোচনা সভাটি সংগঠনের সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম ছিদ্দিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব এম সাইফুর রহমান এর সঞ্চালনায় শুরু হওয়া সভায় মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আশিক আহমদ ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য ও দোয়া মাহফিল পরিচালনা করেন জামেয়া ইসলামিয়া দারুল উলুম আজিমগঞ্জ মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদির।

সংগঠনের সভাপতি (ভারপ্রাপ্ত) আমিরুল ইসলাম ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সাইফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক ইউপি সদস্য আব্দুল হক, ইসলামিক সমাজসেবা ও মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হাফেজ খলিলুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের সভাপতি এম সামছুল হক, সহ-সভাপতি আব্দুল মজিদ, সমাজসেবক নজরুল ইসলাম টেক্কা, ফয়জুর রহমান, সাংবাদিক অজিত দাশ, সাংবাদিক আফজাল হোসেন রুমেল, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার পরিচালকবৃন্দ।

অনুষ্ঠানে আগত বক্তারা সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে এ-যাবৎ পর্যন্ত মানবতার কল্যাণে বাস্তবায়িত কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের কল্যাণে নিজেদের সহযোগিতার বিষয়টি উল্লেখ করে সমাজের বৃত্তবান স্বাবলম্বীদের আহ্বান করেন সামর্থ্য অনুযায়ী সংগঠনের পাশে দাড়ানোর।
পরিশেষে, সভার সভাপতি ও সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আমিরুল ইসলাম ছিদ্দিক উপস্থিত থেকে সভা সফল করার জন্য এবং আজকের সভাটি বাস্তবায়নের সাথে সম্পৃক্ত সকলকে কৃতজ্ঞতা সহ আন্তরিক ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.