শ্রীমঙ্গল প্রেসক্লাবে ‘লেখন’ এর মোড়ক উন্মোচন ..

মোঃ আমজাদ হোসেন বাচ্চু, শ্রীমঙ্গল

শ্রীমঙ্গল প্রেসক্লাবে ‘লেখন’ এর মোড়ক উন্মোচন ..

১৯৭৬ সালে ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রতিষ্ঠা হওয়ার পর এবারই প্রথম সাহিত্য-সংস্কৃতি বিষয়ক কাগজ (জানুয়ারি-মার্চ) ‘লেখন’ বের হয়েছে এবং ৪৭ বছর পর প্রথম পবিত্র মাহে রমজানুল মোবারক ১৪৪৪ হিজরির সাহরি ও ইফতারের সময়সূচি সম্বলিত ক্যালেন্ডার প্রকাশিত হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১০টায় কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের হল রুমে প্রকাশিত ত্রৈমাসিক ম্যাগাজিন ‘লেখন’ এর মোড়ক উন্মোচন হয়েছে।

অনাড়ম্বর এ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল।

প্রেসক্লাবের সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), সহ-সম্পাদক (দপ্তর) এম. মুসলিম চৌধুরী, সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ, সাবেক সহ-সভাপতি কাওছার ইকবাল, প্রেসক্লাবের সদস্য, লেখক-কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান এবং প্রেসক্লাব সদস্য, মুক্ত বার্তা ২৪ এর প্রকাশক-সম্পাদক শাহাব উদ্দিন আহমদ।

এসময় উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সদস্য মোঃ শাকির আহম্মেদ, নূর মোহাম্মদ সাগর, সুলতান মাহমুদ রকিব, প্রেসক্লাব সদস্য শামসুল ইসলাম শামীম এবং মিজানুর রহমান আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *