শ্রীমঙ্গল পৌরসভা’ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ

শ্রীমঙ্গল প্রতিনিধি:

নির্ভুল জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ও মান সম্মত নাগরিক সেবা দানে ‘শ্রীমঙ্গল পৌরসভা’ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছে।


জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে রোববার দুপুর ১২ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা সনদ ও পদক প্রদান করা হয়।
স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধুর হাতে পদক তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব, এন এম জিয়াউল আলম পিএএ, মন্ত্রী পরিষদ বিভাগের (সমন্বয় ও সংস্কার) সচিব মো. সামসুল আরেফিন, ইউনিসেফ বাংলাদেশ এর চীফ ইনচার্জ ড. সাজা ফারোক আব্দুল্লাহ প্রমূখ।


অনুষ্ঠানে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের লক্ষমাত্রা অর্জনে এসডিজি বাস্তবায়ন জরুরী। এসডিজি বাস্তবায়নে স্থানীয় সরকার বিভাগ কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের জনগনের জন্ম ও মৃত্যু নিবন্ধন নির্ভুল ভাবে সম্পন্ন করে জনগনের কাছে পৌঁছে দেয়া একটি বড় চ্যলেঞ্জ। তিনি এই কাজে শ্রীমঙ্গল পৌরসভা অবদান রাখায় শ্রীমঙ্গল পৌরসভাকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত ঘোষনা করেন।


শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু এক প্রতিক্রিয়ায় জাতীয় পর্যায়ে সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ পৌরসভার গৌরব অর্জনে পৌরবাসীকে অভিনন্দন জানান। মেয়র মহসিন মিয়া মধু বলেন এই অর্জন পৌরবাসীর-তাই এই গৌরবোজ্জল অর্জন শ্রীমঙ্গল পৌরবাসীকে উৎসর্গ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *