শ্রীমঙ্গলে সাংবাদিকের বাসায় চুরি ও জিনিসপত্র ভাঙ্গচুর

 

নিজস্ব প্রতিবেদক :
১৭ অক্টোবর রোজ (বৃহস্প্রতিবার) দিবাগত ভোর রাতে শ্রীমঙ্গলে ব্যবসায়ী সমিতির সদস্য ও সাংবাদিক আমজাদ হোসেন বাচ্ছুর বাসায় চুরি সংঘটিত হয়।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও ব্যবসায়ী সমিতি’র সদস্য দৈনিক ভোরের ডাক শ্রীমঙ্গল প্রতিনিধি, সাপ্তাহিক ‘ হলি সিলেট ‘পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি, ও বাংলাদেশ প্রতিক্ষণ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ আমজাদ হোসেন বাচ্ছুর বাসায় গতকাল বৃহস্পতিবার গভীর রাতে কে বা কারা কম্পিউটার, লেপটপ সহ ব্যপক জিনিস পত্র ভাংচুর করে এবং মোবাইল, নগদ টাকা, দামী মালামাল লুট করে নিয়ে যায় ।

পরিবারের দাবী এ ধরনের ঘটনা তাদের সাথে একাধিক বার তাদের সাথে ঘটেছে , দুঃখজনক হলেও সত্য এই পর্যন্ত কোনো একটি ঘটনারও প্রশাসন সঠিক তথ্য আজবধি বের করতে পারেনি। তাই প্রশাসনের প্রতি জোরদাবী বিষয়টির সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত ঘটনসর রহস্য উদঘাটন সহ দুষ্কৃত ব্যক্তিদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নিতে শ্রীমঙ্গলের সচেতন মহলের জোর দাবী।
এদিকে চুরির ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ আজ শুক্রবার সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে পুলিশ সূত্রে জানা যায়। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম” হলি সিলেট ” কে জানান এই ঘটনার বিষয়ে মামলা নেয়া হচ্ছে, এছাড়া ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এই রিপোর্ট লিখা পর্যন্ত এখনো কাউকে গ্রেফতার করা হয়নী।