শ্রীমঙ্গলে শিক্ষক দিবস পালিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

“শিক্ষকদের হাত ধরে শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু” এই প্রতিপাদ্য সামনে রেখে নানান আয়োজনে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজে উদযাপন করা হয়েছে শিক্ষক দিবস ২০২২।

শিক্ষক দিবস উদযাপন কমিটির আয়োজনে শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রফেসর দ্বীপচাঁন কানুর সভাপতিত্বে ও ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুধেন্দু ভট্টাচার্যের সঞ্চালনায় প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরী ও কলেজ পর্যায়ের শিক্ষকবৃন্দের সমন্বয়ে বর্নাঢ্য শোভাযাত্রা ও শিক্ষকদের উত্তরীয় পরিয়ে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য’ অনুমিত হিসাব সর্ম্পকিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল সরকারি কলেজের প্রফেসর রফি আহমেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ বর্ধন প্রমুখ।

এছাড়াও শিক্ষক দিবসের অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী, উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষকদের উত্তরীয় পরিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুস শহীদ এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *