শ্রীমঙ্গলে শামীম ওসমানের খোঁজে গ্র্যান্ড সুলতানে তল্লাশি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য শামীম ওসমান আত্মগোপনে রয়েছেন- এমন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গ্র্যান্ড সুলতান টি রিসোর্টে জড়ো হয়েছিলেন জনতা। পরে সেখানে তল্লাশি চালিয়ে শামীম ওসমানকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন সেনা সদস্যরা।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে শামীম ওসমানের আত্মগোপনের খবর ছড়িয়ে পড়লে সেনাবাহিনী পাঁচ তারকা মানের ওই রিসোর্টটি ঘিরে ফেলে। পরে ভেতরে ব্যাপক তল্লাশি চালানো হয়।

এ সময় রিসোর্টের সামনে অনেক উৎফুল্ল ও সুযোগ সন্ধানী জনতা ভিড় করেন। তবে শামীম ওসমানকে সেখানে পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জের দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর মেজবা।

রিসোর্টের বাইরে অবস্থানরত জনতার উদ্দেশে তিনি বলেন, গুজবে কান দেবেন না ও গুজব ছড়াবেন না।

শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু বলেন, আওয়ামী লীগের লোকজন ইচ্ছা করে গুজব ছড়াচ্ছেন, যাতে লোকজন এসে গ্র্যান্ড সুলতান ভাঙচুর করে ও সুযোগ সন্ধানীরা লুটপাট করতে পারে। এ সময় তিনি জড়ো হওয়া লোকজনকে রিসোর্টের সামনে থেকে সরিয়ে দেন।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ কামাল হোসেন খবর পেয়ে গ্র্যান্ড সুলতানে ছুটে যান এবং খোঁজখবর নেন।

তিনি বলেন শামীম ওসমান আসার খবরটি সম্পুর্ন গুজব পর্যটন শিল্প রক্ষার্থে সবাইকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান তিনি।

এ ব্যাপারে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফের জেনারেল ম্যানেজার আরমান খাঁন গণমাধ্যমকে বলেন, এ প্রতিষ্ঠানটি সম্পূর্ণ অরাজনৈতিক ব্যক্তি মালিকানাধীন। দেশের এই সংকটময় মুহূর্তে কিছু মহল বিচার বিবেচনা ছাড়াই উস্কানিমূলক পোস্ট করে যাচ্ছেন।