শ্রীমঙ্গলে রেলক্রসিং এ চলন্ত ট্রেনের সাথে বালুবাহী ট্রাকের ধাক্কা

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার: শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এলাকার রেলক্রসিং এ চলন্ত ট্রেনের সাথে একটি বালুবাহী ট্রাকের ধাক্কা লেগে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। প্রায় দেড় ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ঘটনাটি ঘটে শনিবার রাত ২টায়। ট্রেনের যাত্রী ও স্থানীয় সুত্রে জানা যায়, ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গ্রামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল স্টেশনে যাত্রা বিরতি শেষে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। স্টেশনের অদূরে ভানুগাছ সড়কের উপর রেলক্রসিং পার হওয়ার সময় একটি বালুবাহী ট্রাক ট্রেনের সাথে ধাক্কা লাগে। এ সময় ট্রাকটি ছিটকে পড়ে। রেলক্রসিয়ে এ দায়িত্বে থাকা গেটম্যান ছিলনা। এবং গেট নামানো না থাকায় এ ঘটনা ঘটে বলে স্থানীয় ও ট্রেন যাত্রীরা জানান। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে সিগন্যালের পয়েন্ট এর ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ট্রেনের সাথে ধাক্কা লাগার পর ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক। এ ঘটনার পর সিলেটের সাথে ঢাকা ও চট্রগ্রামের রেলযোগাযোগ বন্ধ থাকে প্রায় দেড় ঘন্টা।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, ট্রেনের সাথে ট্রাকের এই সংঘর্ষের পর রাতেই ট্রেনটি ছেড়ে গেছে। এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।