শ্রীমঙ্গলে ফুটপাত দখলমুক্ত রাখতে অভিযান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গল পৌরসভার ভেতর বিভিন্ন সড়কে ও বাজারে ফুটপাত দখলমুক্ত রাখতে অভিযান পরিচালনা করা হয়েছে। ৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকালে পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, উপজেলা নিবার্হী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিটুন এর সরা তত্ত্বাবধানে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযান কালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পৌরসভা নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।

অভিযান পরিচালনা করে শহরের ভেতর ফুটপাতের ওপর গড়ে ওঠা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবৈধ স্থাপনা ভেঙ্গে দখলমুক্ত করা হয়। প্রশাসনের এ অভিযানকে পথচারী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ সচেতন মহল স্বাগত জানায়। তারা প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার নিকট দাবী রাখেন এ অভিযান অব্যাহত রাখার জন্য।

এসময় পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু পর্যটন নগরী শ্রীমঙ্গল শহরের সৌন্দর্য ধরে ও ফুটপাত দখলমুক্ত রাখতে সবার সহযোগিতা এবং সচেতনতা কামনা করেন। তিনি আরও বলেন এ ব্যাপারে তার কোন দূর্বলতা নেই, ফুটপাতে যারা অবৈধ কাজ করবে তাদের বিরুদ্ধে প্রশাসনের নিকট আইনানুগ ব্যাবস্থা নিতে অনুরোধ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন বলেন, আজ আমরা কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। পাশাপাশি সবাইকে সতর্ক করে দিয়েছি। যদি কেউ আবারো অবৈধ স্থাপনা তৈরি করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *