শ্রীমঙ্গলে ধান নিয়ে কৃষকের মারপিট, সংকটাপন্ন সাজু

স্টাফ রিপোর্টারঃ

মাথায় ৩২টি সেলাই নিয়ে সংকটাপন্ন অবস্থায় কৃষক আব্দুল জলিল সাজু আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখাঁন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দূর্গানগর এলাকায় গত শুক্রবার (১৬ই ডিসেম্বর) সকালে একই গ্রামের দুই কৃষক ধান মাড়াই এর পর মজুরী নিয়ে কথা কাটাকাটির জেরে মাথায় গুরুতর আহত হোন কৃষক আব্দুল খালেকের ছেলে আব্দুল জলিল সাজু (২৪)।

তাৎক্ষণিক অবস্থায় তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মাথায় সেলাই করে এবং উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আরো উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এখনো সংকটাপন্ন অবস্থায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পরিবার থেকে জানানো হয়েছে।

অনুসন্ধান সূত্রে জানা গেছে যে, ঘটনার পরদিন ১৭ ডিসেম্বর আহত আব্দুল জলিলের মা জয়নব বিবি তার সন্তানকে গুরুতর জখম করার দায়ে আসামি হিসেবে চারজনকে দায়ী করেন তারা হলো ১/ নূর উল্লা মিয়া (৪০) ২/ ইকবাল মিয়া (৩০) ৩/ নজরুল মিয়া (২০) ৪/ সাইফুল মিয়া (২৫) শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

.

এবিষয়ে স্থানীয় মেম্বারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং ঘটনাটি ঘটার পরে তাৎক্ষণিক সময় তিনি খবর পেয়ে রোগীকে হসপিটালে দেখতে যান এবং আহতের প্রাথমিক চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা প্রদান করেন এবং পুলিশ প্রশাসন কে অবগত করেন।

এ বিষয়ে ২৩ ডিসেম্বর আব্দুল জলিলের পরিবার সহ গ্রামবাসীরা আহত আব্দুল জলিল সাজুর ওপর গুরুতর জখমের করায় আসামিদের বিচারের আওতায় আনার জন্য জোর দাবি জানান প্রশাসন ও সাংবাদিকদের কাছে।

এ বিষয়টি পুলিশ প্রশাসনের সাথে আলাপ করলে জানা যায় মামলার তদন্ত চলছে এবং দুষ্কৃতিকারীদের আইনের আওতায় আনা হবে।

বর্তমানে নূর উল্লা মিয়া’ সহ অভিযোগ করা আরো ৩ ব্যক্তি এখনো পলাতক আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *