শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ভেড়া বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে ভেড়া ও বিভিন্ন সরঞ্জাম বিতরন করা হয়েছে।


বুধবার ( ২৬ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা প্রাণিসম্পদ বিভাগের বাস্তবায়নে উপ সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের মাঝে এসব সরঞ্জাম বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ন চন্দ্র মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য মো. আব্দুস শহীদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, নারী ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাফিউল, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, সিন্দুরখান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিন।


এই প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের মাঝে ৭৬ জনকে ১৫২টি ভেড়া, ২শ জনকে ভেড়ার ঘর তৈরির উপকরণ, এনটিপি-২ প্রকল্পের আওতায় ১টি পিক-আপ ভ্যান, এলডিডিপি এর আওতায় বরুনা ডেইরী পিজি কে ১ টি ক্রিম সেপারেটর বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *