শ্রীমঙ্গলে কুখ্যাত দেহ ব্যবসায়ী আছমা আটক

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার শ্রীমঙ্গলে দেহ ব্যবসার অভিযোগে আছমা নামে এক নারীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোগিতায় কুখ্যাত দেহ ব্যবসায়ী আছমাকে আটক করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আব্দুস সালাম বলেন, কুখ্যাত দেহ ব্যবসায়ী আছমাকে পুলিশের হাতে তুলে দিতে আজ বিকেল থেকে আমরা ছাত্রসমাজ তার বাসা ঘেরাও করে রাখি। পরে পুলিশকে খবর দেই। বারবার থানায় যোগাযোগ করার পরও কয়েক ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে আসে এবং তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আব্দুস সালাম আরও জানান, আমরা দেহ ব্যবসায়ী আছমার বাড়িতে ধারালো একাধিক চাকু, চুরিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র পাই। ছাত্রসমাজকে দেখে সে চিৎকার করে বলে, তাকে পুলিশ বা প্রশাসন কেউ কিচ্ছু করতে পারবে না। আজও পুলিশের গাড়িতে উঠেও আছমা আমাদের হুমকি-ধামকি এবং গালমন্দ করতে থাকে। সে চিৎকার দিয়ে বলতে থাকে আমাকে আটকে রাখার সাহস কারো নেই।

বছরের পর বছর উপজেলায় আছমা দেহ ব্যবসা করে কিন্তু পুলিশ তাকে মাঝেমধ্যে আটক করে, পরে আবার জেল থেকে জামিনে বের হয়ে আসে। আছমার খুটির জোর কোথায়? আছমাকে যাতে পুলিশ না ছাড়ে এজন্য নিউজের মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে আসার অনুরোধও করেন আব্দুস সালাম।

আটকের ব্যাপারে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ শনিবার রাত ৮টায় আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দেহ ব্যবসার অভিযোগে আছমা নামে এক নারীকে বিকেলে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে পাঠানোর ব্যবস্থা নিচ্ছি।