শ্রীমঙ্গলে এক চা শ্রমিকের লাশ উদ্ধার

শ্রীমঙ্গল ( মৌলরভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে এক চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার হরিনছড়ার পাশের বাগান মেখানী ছড়া চা বাগানের ড্রেন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তি হলেন মেখানী ছড়া ৫ নং লাইনের মৃত সুরেন্দ কন্দ এর ছেলে সুনাতন কন্দ (৬০)। তিনি মেখানী ছড়া চা বাগানের পাহারাদার ছিলেন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সুনাতন কন্দ শ্রীমঙ্গল থানা থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে ভারতীয় সীমান্তবর্তী হরিন ছড়া চা বাগান থেকে বাজার করে বৃহষ্পতিবার রাতে দুর্ঘম এলাকা মেখানী ছড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। কিন্তু তিনি গভীর রাত পর্যন্ত বাসায় না পৌঁছালে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখোঁজি করেন। পরদিন সকাল বেলা চা বাগানের শ্রমিকরা কাজে আসলে মেখানী ছড়ার রাস্তার পাশে কাঁচা ড্রেনের মধ্যে মাথা নিচ দিক দিয়ে মৃত এক ব্যক্তিকে দেখতে পান।

তারা রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জীকে খবর দিলে তিনি ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেন। পরে পুলিশ ও সংবাদকর্মীরা এসে লাশটি উদ্ধার করে নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত করেন।

এসময় লাশের প্যান্টের পকেট থেকে ৪ হাজার ৭৫০ টাকা ও লাশের পাশ থেকে বাজার থেকে ক্রয়কৃত মাছ পাওয়া যায়। স্থানীয়রা জানান গতকাল রাতে হরিন ছড়া থেকে সাপ্তাহিক তলব ও পুজার বোনাস ৫ হাজার ৩০৪ টাকা তিনি পান এবং তিনি অতিরিক্ত মদ খাওয়ার কারনে মৃত্যু হতে পারে বলে তারা জানান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির জানান,প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা একটা স্বাভাবিক মৃত্যু। তবে লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বলতে পারব এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *