শ্রীমঙ্গলে আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দূর্গম পাহাড়ি এলাকা মোহাজিরাবাদের আশ্রয়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ২৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার আশ্রয়ণ প্রকল্পে গিয়ে কম্বল বিতরণ করেন।
আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. হাবিবুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের থাকার জন্য ঘর দিয়েছেন। আমরা শীতে কষ্ট পাচ্ছি এজন্য আমাদের পরিবারের জন্য কম্বল পাঠিয়েছেন। এতে আমরা খুশি’।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, পাহাড়ি এলাকা প্রচন্ড শীত অনুভূত হচ্ছে। এখানকার আশ্রয়ণ প্রকল্পটাও পাহাড়ে, ফলে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের শীতজনিত কষ্ট ও দুর্দশা লাঘবে প্রধানন্ত্রীর পক্ষ থেকে আশ্রয়নবাসীদের ২৯টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তিনি বলেন, পর্যায়ক্রমে শ্রীমঙ্গল উপজেলায় আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত সকল বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *