শ্রীমঙ্গলে আইনজীবী খুনের মামলায় গ্রেফতার দুই

 শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একজন ইন্টার্নি আইনজীবী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বুধবার গভীর রাতে ঢাকা কেরানীগঞ্জ থেকে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (১৭ জুলাই) দুপুরে তাদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়।
গ্রেফতারকৃত দুইজন হলেন- মামলার ১নং আসামী-খলিল মিয়া ও ৪নং আসামী বাতির মিয়া। তারা দুইজনই সিন্দুরখান ইউনিয়ন এর বারিক মিয়ার ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একজন ইন্টার্নি আইনজীবী নিহত হয়েছিলেন। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। তথ্য প্রযুক্তির মাধ্যমে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি আভিযানিক দল শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত মো. আমিনুল ইসলাম নেতৃত্বে ওসি (অপারেশন) তাপস চন্দ্র রায়, এসআই সব্রত ও এএসআই হামিদ সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে ঢাকা কেরানীগঞ্জ এলাকা থেকে মামলার ১নং আসামী খলিল মিয়া ও ৪নং আসামী বাতির মিয়াকে গ্রেফতার করা হয়।
খুনের অভিযোগের সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে ঢাকা থেকে মামলার ১ ও ৪ নং আসামীদের আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’