মৌলভীবাজারে জুয়া খেলার আসর থেকে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ও চোরাই মোটরসাইকেলসহ দুইজনকে আটক করেছে মডেল থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার সদর মডেল থানার এসআই ইমতিয়াজ সরকার এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার কনকপুরে জুয়া খেলার আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ও চোরাই একটি মোটর সাইকেলসহ দুইজনকে আটক করেন। আটককৃতরা হলেন, ইমরান উদ্দিন ও সানি কাইয়ূম মিয়া।
মডেল থানা সুত্রে জানা যায়, শনিবার রাতে গোপন সোর্সের মাধ্যমে খবর পেয়ে কনকপুর গ্রামে জনৈক সায়েদ মিয়ার ভাড়াটিয়া মোজাহিদ মিয়ার অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে জুয়ার সরঞ্জাম, নগদ ১৩১০ টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়। এসময় সেখান থেকে দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় জুয়ার আসর থেকে মোজাহিদ মিয়া, ইব্রাহিম মিয়া নামের দইুজন পালিয়ে যায়। ঘটনাস্থলে একটি রেজিষ্ট্রেশন বিহীন ১৫০ সিসি পালসার মোটরসাইকেল পাওয়া গেলে পুলিশ গাড়িটির মালিকানা সংক্রান্ত কাগজপত্র দেখাতে পারেনি আটকৃতরা। পুলিশ গাড়িটির ইঞ্জিন নাম্বারে ঘষামাজা দেখে গাড়িটি চোরাই গাড়ি হিসেবে জব্দ করে। আটকৃত ও পলাতক সহ মোট ৪ জনের নামে মৌলভীবাজার সদর মডেল থানায় পেনাল কোডের ৩৭৯/৪১১ এবং জুয়া আইনের ০৩/০৪ ধারায় পৃথক দুটি মামলা দায়েরের পর রোববার সকালে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *