মৌলভীবাজারে জাতীয় পার্টির বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলের উপনেতা জিএম কাদেরের ওপর দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও বিক্ষোভ সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি।

২৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪ টায় শহরের প্রেসক্লাব মোড়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলার ৭ উপজেলা থেকে জাতীয় মহিলা পার্টিসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে যোগ দেন।

জেলা জাতীয় পার্টির সদস্যসচিব শেখ মোহাম্মদ মাহমুদুর রহমান এর সঞ্চালনায় সভায় কামাল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তারা জিএম কাদেরের ওপর মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

জেলা জাতীয় পার্টির সভাপতি কমাল হোসেন হুশিয়ারি উচ্চারণ করে বলেন, পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের ওপর দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। আজ জাতীয় পার্টি প্রত্যেক উপজেলার নেতৃবৃন্দদের নিয়ে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে। প্রয়োজন হলে মৌলভীবাজারের প্রত্যেক উপজেলার নেতা ও কর্মীদের নিয়ে আমরা রাজপথে নামবো।অনতিবিলম্বে জিএম কাদেরের উপর থেকে এ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় জাতীয় পার্টির পক্ষ থেকে হরতালসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা সাধারণ সম্পাদক কবির মোল্লা, কমলগঞ্জ উপজেলা সভাপতি মো. দুরুদ মিয়া, কুলাউড়া উপজেলা সাবেক সাধারণ সম্পাদক ফজলে মওলা চৌধুরী ফুয়াদ, আব্দুল মালিক, শেখ আশরাফ উদ্দিন, রাজনগর উপজেলার সাধারণ সম্পাদক আখতার মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *