বড়লেখায় আর্জেন্টিনার সমর্থনে আনন্দ র‍্যালী

শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ

কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনালে প্রিয় দলকে সমর্থন ও শুভ কামনা জানাতে মৌলভীবাজারের বড়লেখায় আর্জেন্টিনার সমর্থনে আনন্দ র‍্যালী করেছেন একদল সমর্থক।

আজ বিকেল ৪ ঘটিকায় বড়লেখা পৌর শহরে এ আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়। আনন্দ র‍্যালীতে অংশগ্রহণকারীদের গায়ে ছিল আর্জেন্টিনার জার্সি; এ সময় তারা আর্জেন্টিনার পতাকাও বহন করেন।

পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপন, ক্রীড়া সংগঠক সুমন আহমদ, লিটন আহমদ, নাদের আহমদ, ইমরান আহমেদ, রুহেল আহমদ, মুন্তাসিম মাহাদি,
ও আদনান আহমেদসহ অসংখ্য ভক্তনুরাগীকে আনন্দ র‍্যালীতে দেখা গেছে।

এর আগে একই ভক্তনুরাগীরা গত (৩ ডিসেম্বর) আর্জেন্টিনার সমর্থনে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করতে দেখা গেছে।

মিছিলে অংশ নেওয়া এক আর্জেন্টাইন সমর্থক বলেন, ছোটবেলা থেকে আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন করে আসছি। প্রিয়দল ফাইনাল খেলছে। তাই আর্জেন্টিনার প্রতি ভালোবাসা ও শুভকামনা জানিয়ে আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেছি। ইনশাআল্লাহ এবার বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিরা ঘরে উঠবে।

উল্লেখ্য, মরুর দেশ কাতারের বুকে বিশ্বকাপ ফাইনালের লড়াই শুরু হতে বাকি আর মাত্র আড়াই ঘন্টা। রোববার বাংলাদেশ সময় রাত ৯টায় ফুটবলের ফাইনাল খেলায় মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স।

বিশ্বকাপ জ্বরে যেখানে সারা বিশ্ব কাঁপছে সেই কম্পনের বড় আঁচ পড়েছে বাংলাদেশেও। ইতিমধ্যে খেলা নিয়ে উত্তেজনা, উন্মাদনা শুরু হয়েছে সমর্থকদের মধ্যে।

তবে এই জয়োল্লাস বড় অংশ আর্জেন্টিনাকে ঘিরে। সারা বাংলাদেশ জুড়ে শহর থেকে প্রত্যন্ত গ্রাম পর্যন্ত আর্জেন্টিনা সমর্থকরা এই ফাইনাল ম্যাচকে সামনে রেখে নানা রকম প্রস্তুতি গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *